সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন

মুক্তির অনিশ্চয়তায় সালমানকে নিয়ে ওয়েব সিরিজ

মুক্তির অনিশ্চয়তায় সালমানকে নিয়ে ওয়েব সিরিজ

স্বদেশ ডেস্ক:

বাংলা সিনেমার নক্ষত্র সালমান শাহ’র মৃত্যুর রহস্যের ওপর ভিত্তি করে ওটিটি প্ল্যাটফর্ম হইচই নির্মাণ করেছে ওয়েব সিরিজ ‘বুকের মধ্যে আগুন’। চলতি মাসের ১৭ তারিখ এটি মুক্তির কথা ছিল। কিন্তু প্রয়াত এই নায়কের পরিবারের আপত্তি আর আইনি জটিলতার কারণে এর মুক্তি নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা। সিরিজটি কবে আসবে তাও বলছে না হইচই পরিবার।

হইচই’র দাবি, ওয়েব সিরিজটির কাজ এখনো শেষ হয়নি। সেগুলো শেষ করে মুক্তি দেওয়া হবে। তবে কবে নাগাদ মুক্তি দেওয়া হবে তা নিশ্চিত করেনি তারা।

এর আগে, গত ৫ ফেব্রুয়ারি সালমান শাহর পরিবারের তরফ থেকে সিরিজের প্রযোজনা প্রতিষ্ঠানকে আইনি নোটিশ পাঠিয়েছেন সালমানের মামা আলমগীর কুমকুম। নোটিশে বলা হয়, এটি সালমান শাহকে নিয়ে নির্মাণ করা হয়েছে। মুক্তি বন্ধ না করলে, আইনি ব্যবস্থা নেওয়া হবে।

তবে সিরিজের নির্মাতা তানিম রহমান অংশু’র দাবি, সিরিজের সঙ্গে সালমান শাহ’র কোনো সম্পর্ক নেই। ‘বুকের মধ্যে আগুন’ সিরিজের গল্প প্রসঙ্গে তারা আগেই ধারণা দেয় এমন- নব্বইয়ের দশকের এক তারকার রহস্যজনক মৃত্যু দেশের মানুষকে স্তব্ধ করে দেয়। যদিও বলা হয়, এটি আত্মহত্যা। কিন্তু অনেকের বিশ্বাস, এটি হত্যাকাণ্ড। তার মৃত্যুরহস্য উদঘাটনে নামেন পুলিশ কর্মকর্তা। আর এই গোয়েন্দা কর্মকর্তা গোলাম মামুনের চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব।

সদরঘাট, এফডিসিসহ ঢাকার বিভিন্ন এলাকায় সিরিজের দৃশ্য ধারণ করা হয়। এর শুটিং শেষ হয়েছে জানুয়ারির প্রথম সপ্তাহেই। আলফা-আইয়ের প্রযোজনায় নির্মিত এই সিরিজটি মুক্তির কথা ছিল ১৭ ফেব্রুয়ারি হইচই প্ল্যাটফর্মে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877